প্রধানমন্ত্রী ‘ভ্যাকসিন হিরো’ পুরস্কার পাওয়ায় আনন্দ র‌্যালি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ১০ অক্টোবর ২০১৯

‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ র‌্যালি করেছেন লক্ষ্মীপুরের স্বাস্থ্য সহকারীরা। বৃহস্পতিবার দুপুরে জেলা হেলথ অ্যাসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে সদর হাসপাতাল প্রাঙ্গণ থেকে র‌্যালিটি শুরু হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন, স্বাস্থ্য সহকারী জেলা সভাপতি নাজমুল হোসেন, সদস্য জামাল উদ্দিন, স্বাস্থ্য সহকারী কামাল হোসেন, মো. আব্দুল বাতেন, শাহনাজ বেগম ও মো. ফিরোজ আলম প্রমুখ।

Lakshmipur-Rely-(1)

এতে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী পদক্ষেপ এবং স্বাস্থ্য সহকারীদের টিকাদান কর্মসূচিতে একনিষ্ঠতা বাংলাদেশকে স্বাস্থ্যখাতে এগিয়ে নিয়েছে। বাংলাদেশ এখন বিশ্ব দরবারে স্বাস্থ্যখাতে এক অনন্য উচ্চতায় রয়েছে। আমরা এই সাফল্য ধরে রাখতে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী কাজ করব।

প্রসঙ্গত, বাংলাদেশে টিকাদান কর্মসূচির সাফল্যের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননায় ভূষিত করা হয়। গত ২৩ সেপ্টেম্বর জাতিসংঘের সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ সম্মাননা দেয় গ্লোবাল অ্যালায়েন্স ফর ভ্যাক্সিনস অ্যান্ড ইমিউনাইজেশন (জিএভিআই)।

কাজল কায়েস/এএম/এমকেএইচ