চলন্ত অবস্থায় জিপ থেকে লাফ দিলেন চালক, দুজনের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ১৩ অক্টোবর ২০১৯

বান্দরবানের আলীকদম-থানচি সড়কে জিপ উল্টে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ১৩ জন। দুর্ঘটনার পরপরই পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

নিহতরা হলেন- মো. দিদার (২৩) ও আবু তালেব (২৪)। তারা কক্সবাজারের পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নের বাসিন্দা।

রোববার বেলা ১১টায় উপজেলার পনেরো কিলোমিটার এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন আবু তাহের, মো. জয়নাল, মো. কায়সার, মো. আলী, আব্দুর রহিম, জোবাইর, রেজাউল করিম, মো. শহিদুল, মো. জাফর আহম্মদ, আব্দুর রশিদ, মো. জিয়াবুল, নুর সালাম ও জুনু। তাদের প্রত্যেকের বাড়ি পেকুয়া উপজেলার টইটং ইউনিয়নে।

গাড়ি দুর্ঘটনায় আহত শ্রমিক মো. কায়সার ও মো. জোবাইর জানান, থানচি বাজার থেকে জিপ গাড়িতে সবাই আলীকদম উপজেলায় যাচ্ছিলেন। গাড়িটি ১৫ কিলোমিটার এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। চলন্ত অবস্থায় গাড়িচালক লাফ দিয়ে পালিয়ে যান।

আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহত ও নিহতদের উদ্ধার করেন।

এদিকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শহিদুর রহমান জানান, সড়ক দুর্ঘটনার আহত ১৩ জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। তবে আশঙ্কাজনক হওয়ায় সবাইকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে। আলীকদম হাসপাতালে আনার পর আবু তালেব নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক।

এদিকে দুর্ঘটনার পর পরই আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম, ভাইস চেয়ারম্যান ও সেনাবাহিনী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সৈকত দাশ/এমএএস/এমএস