জিন্দাবাজার সড়কে ৩ ঘণ্টা যান চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সিলেট
প্রকাশিত: ০৩:১৭ এএম, ১৫ অক্টোবর ২০১৯

সড়ক সম্প্রসারণ কাজ চলাকালে ট্রান্সফরমারসহ বিদ্যুতের খুঁটি হেলে পড়ায় সিলেট নগরের জিন্দাবাজার-জেলরোড সড়কে যান চলাচল তিন ঘণ্টা বন্ধ ছিল। সোমবার বিকেল ৬টা থেকে পূর্ব জিন্দাবাজার এলাকায় এমন ঘটনা ঘটে।

দুর্ঘটনা এড়াতে জিন্দাবাজার-জেলরোড সড়কে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। রাত নয়টার দিকে হেলে পড়া খুঁটা সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

জানা যায়, গত কয়েকদিন ধরেই সড়ক সম্প্রসারণের জন্য জিন্দাবাজার-জেল রোড সড়কের পাশে ড্রেন নির্মাণের কাজ চলছে। সোমবার বিকেলে কাজের সময় পূর্ব জিন্দাবাজারের আর বি কমপ্লেক্সের সামনে ট্রান্সফরমারসহ বিদ্যুতের ২টি খুঁটি হেলে পড়ে। হেলে পড়ার সময় বিকট শব্দে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরপর ওই সমড়ে যান চলাচল বন্ধ করে দিয়েছে স্থানীয়রা।

এই সড়কে ড্রেন নির্মাণের দায়িত্বে থাকা ঠিকাদার আলী আকবর চৌধুরী কুহিনুর বলেন, খুঁটি হেলে পড়ার খবর পেয়ে বিদ্যুৎ বিভাগ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে কাজ করে খুঁটিটি সোজা করেন। প্রায় তিন ঘণ্টা পর সড়কটি পুনরায় চালু করা হয়েছে।

ছামির মাহমুদ/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]