স্বর্ণালংকার পরে হাঁটতে বের হয়ে লাশ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি লক্ষ্মীপুর
প্রকাশিত: ০৩:০০ পিএম, ১৭ অক্টোবর ২০১৯

লক্ষ্মীপুরের রায়পুরে সুপারি বাগান থেকে মাহফুজা খাতুন (৭০) নামে এক বৃদ্ধার বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার কেরোয়া ইউনিয়নের মধ্য কেরোয়া গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহত মাহফুজা একই এলাকার সাবেক পুলিশ কনস্টেবল মৃত বাহার উল্যার স্ত্রী। তাদের দুই ছেলে সন্তান রয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্থানীয় দর্জি জাকির হোসেন ও রাকিব হোসেনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, মাহফুজা সব সময় স্বর্ণালংকার পরে থাকতেন। প্রায়ই তিনি বিকেলে হাঁটতে বের হতেন। বুধবার বিকেলেও তিনি হাঁটতে বের হন। কিন্তু ঘরে ফেরেননি। তার খোঁজে রায়পুরের সর্বত্র মাইকিংও করা হয়। ধারণা করা হচ্ছে স্বর্ণালংকার ছিনতাই করতে তাকে খুন করা হয়েছে।

পুলিশ জানায়, সকালে ঘুম থেকে উঠে স্থানীয়রা মুন্সি বাড়ির পাশ থেকে মাটিতে বস্তা টেনে নেয়ার চিহ্ন দেখতে পায়। ওই চিহ্ন ধরে সুপারি বাগানে গেলে তারা বস্তাবন্দি মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মরদেহটি উদ্ধার করে। পরে নিহতের ছেলেরা এসে মাহফুজাকে শনাক্ত করেন।

রায়পুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শিপন বড়ুয়া বলেন, ধারণা করা হচ্ছে মাহফুজাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

কাজল কায়েস/আরএআর/পিআর