শিশু তুহিন হত্যা, রিমান্ড শেষে আসামিদের হাজতে প্রেরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৬:২২ পিএম, ১৮ অক্টোবর ২০১৯

সুনামগঞ্জের দিরাইয়ে শিশু তুহিন হত্যাকাণ্ডে রিমান্ড শেষে আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে। শুক্রবার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩ দিনের রিমান্ড শেষে তুহিনের বাবা আব্দুল বাছিরকে হাজির করা হয়।

এসময় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. খালেদ মিয়ার আদালতে হাজির করা হলে বিচারক শিশু তুহিনের বাবা আব্দুর বাছিরসহ ৩ জনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, আসামি তুহিনের বাবা আব্দুর বাছির জবানবন্দি দিয়েছেন কি-না সেই বিষয়ে কিছু জানায়নি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মাহবুবুর রহমান বলেন, ৩ দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করার কথা ছিল আমরা তাদের হাজির করেছি। আদালত তাদের কারাগারে পাঠিয়েছে।

এর আগে গত ১৫ অক্টোবর মঙ্গলবার বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যামকান্ত সিনহা তুহিন হত্যায় তুহিনের বাবা আব্দুর বাছির, চাচা আব্দুর মোছাব্বির ও জামশেদ আলীকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত রোববার রাত ৩টার দিকে উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামে তুহিন হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সোমবার ভোরে গাছের সঙ্গে ঝুলানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় তুহিনের পেটে দুটি ধারালো ছুরি বিদ্ধ ছিল। তার পুরো শরীর রক্তাক্ত, কান ও লিঙ্গ কর্তন অবস্থায় ছিল।

মোসাইদ রাহাত/এমএএস/পিআর