হাত-পায়ের রগ কেটে দেয়ায় ব্যবসায়ীর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ২০ অক্টোবর ২০১৯
ফাইল ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পূর্বশত্রুতার জেরে রনি (৩০) নামে এক যুবককে হাত ও পায়ের রগ কেটে এবং কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রনি ওই এলাকার সালাউদ্দিন পলাশের ছেলে।

শনিবার (১৯ অক্টোবর) রাতে উপজেলার পুরান বন্দর সমরক্ষেত্র চৌধুরী বাড়ি এলাকায় তার ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। পরে রোববার সকালে মারা যান তিনি।

বাবা সালাউদ্দিন জানান, রনি একটি মশার কয়েলের ডিলার ছিলেন। শনিবার রাতে মদনপুর থেকে আসার পথে কয়েকজন যুবক তার ওপর হামলা করে। একপর্যায়ে তারা রনির হাত ও পায়ের রগ কেটে দেয়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, রোববার সকালে অবস্থার আরও অবনতি হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে। ব্যবসায়িক কারণে পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাতে রনিকে অজ্ঞাত পরিচয়ের কয়েকজন দুর্বৃত্ত কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি। ধারণা করা হচ্ছে ব্যবসায়িক কোনো দ্বন্দ্ব ও পূর্বশত্রুর জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

মো. শাহাদাত হোসেন/এমএমজেড/এমএস