‘খালেদা-তারেকের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই’

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৯:৪৪ পিএম, ২০ অক্টোবর ২০১৯

পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেছেন, এদেশ লুটেপুটে খেয়েছে বিএনপি। আন্দোলনের কোনো ইস্যু না পেয়ে আবরার হত্যাকে কেন্দ্র করে অস্থিরতা তৈরির চেষ্টা করেছিল বিএনপি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঠিক সিদ্ধান্তের কারণে ব্যর্থ হয়েছে তারা। দুর্নীতিবাজ খালেদা ও তারেক রহমানের বাংলাদেশে রাজনীতি করার অধিকার নেই।

রোববার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ সরকারি কারিগরি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দীর্ঘ ১৬ বছর পর এ সম্মেলনের আয়োজন করা হয়।

এনামুল হক শামীম বলেন, বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে এবং যাবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকায় সবাই খুশি। কৃষক-শ্রমিক খুশি। বছরের শুরুতে বই পেয়ে শিক্ষার্থীরা খুশি। পদ্মা সেতু হওয়ায় সারাদেশের মানুষ খুশি। নোয়াখালীতে চার লেন সড়ক হচ্ছে তাই এখানের সবাই খুশি।

তিনি বলেন, আগামীতে ত্যাগী ও পরীক্ষিত নেতাদের দলে আনতে হবে। যারা সরকারি দল করে তাদের দরকার নেই। দলের দুঃসময়ে আন্দোলনে ও সংগ্রামে যারা ছিল তাদের নেতৃত্বে আনতে হবে।

এনামুল হক শামীম বলেন, পরে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন তিন বছর পরই হবে। জাতীয় সম্মেলন তিন বছর পর হলে উপজেলা সম্মেলন কেন ১৭ বছর পড়ে হবে?

বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবিএম জাফর উল্যাহর সভাপতিত্বে সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মামুনুর রশিদ কিরণ এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এমএম কামাল, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনাম সেলিম চৌধুরী, সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, মোরশেদ আলম এমপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম এনায়েত উল্যাহ ও সহ-সভাপতি আতাউর রহমান ভুইয়া প্রমুখ।

মিজানুর রহমান/এএম/জেআইএম