মেহেরপুরে যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১১:৩১ পিএম, ২০ অক্টোবর ২০১৯

মেহেরপুর শহরের মল্লিকপাড়ার বাবুর বাড়িতে অভিযান চালিয়ে অনুমোদনহীন যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সেখানে অভিযান চালিয়ে সোহেল রানা নামের এক যুবককে আটকসহ সিরাপ, খালি বোতল ও সিরাপ তৈরির বিভিন্ন উপকরণ জব্দ করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমানসহ ডিবি পুলিশের সদস্যরা এ অভিযান পরিচালনা করেন। পরে ওই ভবনটি সিলগালা করে দেয়া হয়।

southeast

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে সোহেল রানার বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখান থেকে ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

southeast

সেই অভিযানের অংশ হিসেবে রোববার রাতে শহরের মল্লিকপাড়ায় লিচু বাগানের পাশে একটি তিনতলা বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে অনুমোদনহীন যৌন উত্তেজক সিরাপ, খালি বোতল ও সিরাপ তৈরির সরাঞ্জম উদ্ধার করা হয়। পরে ভবনটি সিলগালা করে দেয়া হয় বলে জানান তিনি।

আসিফ ইকবাল/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]