শিক্ষার্থীদের নিয়ে রেলক্রসিংয়ে উঠেই থ্রি-হুইলারের ইঞ্জিন বন্ধ!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৪:২০ পিএম, ২১ অক্টোবর ২০১৯

যশোরের ঝিকরগাছায় ট্রেনের ধাক্কায় স্কুল শিক্ষার্থী বহনকারী থ্রি-হুইলার উল্টে ছয়জন আহত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ঝিকরগাছা উপজেলার বামনআলী গ্রামের রেলক্রসিংয়ে ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোলমুখী বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। সেখানে গেট কিংবা গেটম্যান ছিল না। এজন্য এ দুর্ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর দাবি।

আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো- বামন আলী আইডিয়াল চাইল্ড অ্যাকাডেমির শিক্ষার্থী ইয়ামিন হাসান জিহাদ (৬), তাহসিন মাহমুদ (৪), মোস্তাকিম (৫), মিম (১১), লাবিবা (৭) ও থ্রি-হুইলার চালক সুজনকান্তি (৪০)। এদের মধ্যে শিশু মিম ও চালক সুজনের অবস্থা গুরুতর।

আহত তাহসিনের বাবা মনির হোসেন জানান, স্কুল ছুটির পর ওই থ্রি-হুইলারে চেপে বাড়ি ফিরছিল শিক্ষার্থীরা। সাড়ে দশটার দিকে বামন আলী রেলক্রসিংয়ের উপর গিয়ে থ্রি-হুইলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। ওই সময়ই ট্রেনটি এসে পড়ে। ট্রেনের ধাক্কায় থ্রি-হুইলারটি ছিটকে পড়ে বাচ্চারা আহত হয়।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের ডা. তৌফিক আনোয়ার জানান, আহত মিম ও চাল সুজনের অবস্থা গুরুতর। তাদের সিটিস্ক্যান করতে দেয়া হয়েছে। ২৪ ঘণ্টা পার না হলে কিছু বলা যাবে না।

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রেলক্রসিং পার হওয়ার সময় থ্রি-হুইলারের ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এসময় ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী বহনকারী থ্রি-হুইলারটি দুমড়ে মুচড়ে যায়। এতে দু’জন শিশু আহত হয়েছে বলে জেনেছি। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিলন রহমান/এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]