তরুণীকে ধর্ষণের সময় ধরা পড়লেন ৬৫ বছরের বৃদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৫:২৯ পিএম, ২১ অক্টোবর ২০১৯

নেত্রকোনার আটপাড়া উপজেলার সুনই ইউনিয়নে বাকপ্রতিবন্ধী তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে (৬৫) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দুপুরে আটপাড়া উপজেলার ইছাইল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পেশায় দিনমজুর সিদ্দিক একই গ্রামের মৃত ধন মিয়ার ছেলে। সকালে তার বিরুদ্ধে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে আটপাড়া থানায় মামলা হয়।

মামলার বিবরণে জানা যায়, ওই তরুণীর বাবা ও দুই ভাই ঢাকায় পোশাক কারখানায় চাকরি করেন। এক ভাই বাড়িতে থেকে রিকশা চালান। রোববার সকালে তরুণীর সৎমা বারহাট্টার উপজেলার আমঘাইল বাজারে ডাক্তারের কাছে গেলে সিদ্দিক মিয়া তরুণীকে ধর্ষণ করেন।

এ সময় স্থানীয়রা বিষয়টি পেলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় তরুণীর সৎমা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্দিক মিয়ার বিরুদ্ধে আটপাড়া থানায় মামলা করেন।

আটপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী হোসেন বলেন, রোববার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে প্রতিবেশীর প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ করেন সিদ্দিক। ধর্ষণের বিষয়টি সরাসরি দেখে তরুণীর ছোট বোন সবাইকে জানিয়ে দেয়। পরে তরুণীর মা সিদ্দিকের বিরুদ্ধে থানায় মামলা করেন। তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনায় প্রতিবেশী বৃদ্ধ সিদ্দিক মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

পড়ুন : ধর্ষণের আরও খবর

কামাল হোসাইন/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]