ভোলার ঘটনায় হেফাজতে ইসলামের বিক্ষোভ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২১ অক্টোবর ২০১৯

ভোলায় আল্লাহ ও মহানবীকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারীর বিচারের দাবি ও এর প্রতিবাদ সভায় নিরীহ মুসলিম জনতাকে গুলি করে শহীদ করার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

সোমবার বাদ জোহর ফেনী শহরের জহিরিয়া মসজিদ থেকে এ উপলক্ষে একটি মিছিল বের হয়ে ট্রাংক রোড, মিজান চত্বর হয়ে দোয়েল চত্বরে বিক্ষোভ করে। ফেনী জেলা হেফাজতে ইসলামের সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুফতি রহীম উল্লাহ, মুফতি ইউছুপ কাসেমী, সাইফ উদ্দিন কাসেমী, মুফতি ইলিয়াস, শিব্বির আহম্মেদ, আবদুল হালিম, মাওলানা জালাল উদ্দিন ফারুক ও জাফর আহম্মদ চৌধুরী।

বিক্ষোভ সমাবেশে বক্তারা, দ্রুত আল্লাহ ও রাসূলের ব্যাপারে কটূক্তিকারী ও মুসলিম জনতাকে গুলি নিক্ষেপকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। একই দিন বাদ আসর ফেনীতে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে। কর্মসূচিতে জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা অংশ নেয়।

রাশেদুল হাসান/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]