কলেজ থেকে বাড়ি ফেরা হলো না শিক্ষিকার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৭:৩৫ পিএম, ২২ অক্টোবর ২০১৯

পাবনার চাটমোহরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চামেলী রানী (৫০) নামের এক কলেজ শিক্ষিকা নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার ছাইকোলা ইউনিয়নের সবুজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে প্রায় ৩০ মিনিট ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।

নিহত চামেলী রানী চাটমোহর পৌর শহরের ব্যবসায়ী শ্যামল কুমার মানির স্ত্রী ও ছাইকোলা ডিগ্রি কলেজের সমাজকর্ম বিভাগের প্রভাষক।

Chatmohor-Road-Accident

এ ঘটনায় গুরুতর আহত আবদুর রহিম নামের অপর এক যাত্রীকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছাইকোলা বাসস্ট্যান্ড থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন কলেজ শিক্ষিকা চামেলী রানী। তিনিসহ ওই অটোরিকশায় পাঁচজন যাত্রী ছিল। বিকেল ৩টার দিকে তাদের বহনকারী অটোরিকশাটি সবুজপাড়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির মাইক্রোবাস সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশের খাদে পড়ে চামেলী রানীসহ অন্য যাত্রীরা আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চামেলী রানীকে মৃত ঘোষণা করেন।

Chatmohor-Road-Accident

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে সামান্য উত্তেজনা দেখা দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাৎক্ষণিকভাবে শান্ত করে।

এদিকে কলেজ শিক্ষিকা চামেলী রানী নিহত হওয়ার খবরে তার কর্মস্থল ছাইকোলা ডিগ্রি কলেজসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

একে জামান/এমবিআর/জেআইএম