দুর্বৃত্তদের কোপে পৌর কাউন্সিলর হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ২৩ অক্টোবর ২০১৯
প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে যুবলীগ নেতা রতন হত্যার জের ধরে পৌর কাউন্সিলর মাহফুজার রহমান ওরফে মাফুকে (৩৫) কুপিয়েছে দুবৃর্ত্তরা। বুধবার দুপুরে উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে এ ঘটনা ঘটে। তার অবস্থা গুরুতর।

মাহফুজার রহমান সারিয়াকান্দি পৌর এলাকার গজারিয়া গ্রামের মোজাম প্রামাণিকের ছেলে এবং ৭নং ওয়ার্ডের কাউন্সিলর।

স্থানীয়রা জানান, কাউন্সিলর মাহফুজার মোটরসাইকেলে দুই বন্ধুকে নিয়ে সারিয়াকান্দি বাজারে আসেন। বাজার থেকে ফেরার পথে ওঁৎ পেতে থাকা দুবৃর্ত্তরা লাঠিসোঠা ও ধারালো অস্ত্র দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা করে। এ সময় তার মাথায় এলোপাতারি আঘাতের পাশাপাশি পায়ে ছুরিকাঘাত করা হয়।

এ সময় অন্য একটি মোটরসাইকেলে পেছনে থাকা মাহফুজারের বন্ধুরা এগিয়ে আসলে দুবৃর্ত্তরা সেখান থেকে পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। ভয়ে বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়।

পরে গুরুতর আহত অবস্থায় মাহফুজারকে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল-আমিন জানান, আগে একটি খুনের ঘটনার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি ।

লিমন বাসার/এমএমজেড/এমএস