সাভারে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদর্শন

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ৩১ অক্টোবর ২০১৯

সাভারে মাদক ও ধর্ষণকে লাল কার্ড প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ। বৃহস্পতিবার বিকেলে পৌর এলাকার জামসিং মহল্লায় অবস্থিত বিএসবি গোল্ড মাইন্ড স্কুলে আয়োজিত এক অনুষ্ঠানে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, বাল্যবিয়ে, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নেয় দুইশত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। এ সময় তারা দেশপ্রেম ও মানবতাকে সবুজ কার্ড প্রদর্শন করেন।

এ সময় আয়োজিত মতবিনিময় সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. এমরান জাহান।

Savar--(2)

আয়োজক সংগঠন লাল সবুজের সভাপতি কাওসার আলম বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যদরা তাদের প্রতি মাসের একদিনের টিফিনের টাকা বাঁচিয়ে ২০১১ সাল থেকে সারাদেশে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং ও ধর্ষণ প্রতিরোধে স্বেচ্ছায় কাজ করে যাচ্ছেন। তিনি অভিবাবক ও শিক্ষার্থীদের সচেতনতামূলক কাজে অংশ নিয়ে মাদক ও ধর্ষণ প্রতিরোধে এগিয়ে আসার অনুরোধ জানান।

Savar--(2)

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ, প্রাক্তন তারকা ফুটবলার মোহাম্মদ কায়সার হামিদ, সাভার থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ জাকারিয়া হোসেন, সাভার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিন খান নঈম, বিএসবি গোল্ড মাইন্ড স্কুলের চেয়ারম্যান খুর্শিদা জাহান মিতা, প্রধান শিক্ষক রাজা নেওয়াজ মারুফ, লাল সবুজ উন্নয়ন সংঘ সাভার শাখার সভাপতি এম আর ইসলাম সাগর, কেন্দ্রীয় মনিটরিং নিবার্হী প্রধান ইমরান হোসেন, অর্থ সম্পাদক সাইদুল হাসান শাকিল প্রমুখ।

আল-মামুন/এমবিআর/এমকেএইচ