প্রিমিয়ার ব্যাংকের ১০ কোটি ২৪ লাখ টাকা মেরে দিলেন লস্কর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক খুলনা
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৪ নভেম্বর ২০১৯

প্রিমিয়ার ব্যাংকের ১০ কোটি ২৪ লাখ ৫৩ হাজার টাকা আত্মসাতের ঘটনায় লস্কর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জুনায়েদ হোসেন লস্করকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার দুদকের খুলনা সমন্বিত জেলা কার্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ১৯ আগস্ট জুনায়েদ হোসেন লস্করকে আসামি করে মামলা করেন দুদকের সহকারী পরিচালক মোশাররফ হোসেন। গ্রেফতার জুনায়েদ হোসেন লস্কর সাতক্ষীরার কাটিয়া লস্করপাড়া এলাকার মৃদ শাহাদাত হোসেন লস্করের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা ও দুদকের খুলনা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক নীল কমল পাল বলেন, ২০০৪ সালের ২৭ জানুয়ারি থেকে ২০০৯ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত জুনায়েদ হোসেন লস্করের মালিকানাধীন প্রতিষ্ঠান লস্কর ট্রেডার্সের নামে প্রিমিয়ার ব্যাংক থেকে ৪ কোটি ৯৭ লাখ টাকা ঋণ নেন।

২০১৭ সালের ১৮ নভেম্বর পর্যন্ত সেই ঋণ সুদে-আসলে ১০ কোটি ২৪ লাখে দাঁড়ায়। কিন্তু এই টাকা না দিয়ে আত্মসাৎ করেন জুনায়েদ হোসেন লস্কর। এ ঘটনায় মামলা করে দুদক। অবশেষে দুদকের মামলায় গ্রেফতার হন লস্কর।

আলমগীর হান্নান/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]