নিজ দলের কর্মীদের ছুরিকাঘাতে আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ১০:০২ এএম, ১১ নভেম্বর ২০১৯

সিলেটে নিজ দলের কর্মীদের হামলার শিকার হয়েছেন মো. শাহজাহান নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা। রোববার রাতে নগরের আম্বরখানা এলাকায় সভা শেষে বেরিয়ে যাওয়ার সময় দলীয় কর্মীরা তাকে ছুরিকাঘাত করে গুরুতর জখম করা হয়।

আহত মো. শাহজাহান জালালাবাদ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক।

প্রত্যক্ষদর্শী দলীয় নেতাকর্মী জানান, ৭/৮ জন হামলাকারী ধারালো অস্ত্র দিয়ে মো. শাহজাহানকে রক্তাক্ত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক ওমর ফারুক জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. শাহজাহানকে হাসপাতালে আনার পর জরুরিভাবে তার অস্ত্রপচার করা হয়েছে।

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শাহাদাত হোসেন জানান, রোববার সন্ধ্যায় আম্বরখানা হোটেল পলাশে যুবলীগের কর্মীসভা শেষে বেরিয়ে যাবার সময় মো. শাহজাহানের সঙ্গে ৭/৮ জন নেতাকর্মীর বাগবিতণ্ডার পর তাকে ছুরিকাঘাত করা হয় বলে প্রাথমিকভাবে জেনেছি।

এদিকে ঘটনার প্রতিবাদে সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শাহজাহানের অনুসারী নেতাকর্মীরা। খবর পেয়ে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে যান। পরে সিনিয়র নেতা ও পুলিশের হস্তক্ষেপে আধঘণ্টা অবরোধ শেষে তারা কর্মসূচি প্রত্যাহার করে নেয়।

অন্যদিকে রাতেই সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসর আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাশ মিঠুসহ আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের স্থানীয় নেতাকর্মীরা।

ছামির মাহমুদ/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]