রাঙ্গার কুশপুত্তলিকা দাহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৪ নভেম্বর ২০১৯

শহীদ নূর হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করেছেন সুনামগঞ্জের সংস্কৃতি কর্মীরা।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর দেড়টার দিকে শহরের ট্রাফিক পয়েন্টে রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করা হয়। এ সময় প্রগতিশীল সাংস্কৃতিক আন্দোলনের নেতারা উপস্থিত ছিলেন। পরে সমাবেশ করেন তারা।

Sunamganj-ranga

সমাবেশে বক্তব্য রাখেন কবি ইকবাল কাগজী, কবি ও আইনজীবী রুহুল তুহিন, মুক্তিযোদ্ধার সন্তান কবি ইয়াকুব বখত বহলুল, সাংবাদিক শামস শামীম, মুক্তিযোদ্ধা যুব কমান্ডের সভাপতি ওবায়দুর রহমান কুবাদ, স্বৈরাচারবিরোধী আন্দোলনের ছাত্রনেতা মোশারফ হোসেন ও সাবেক ছাত্রনেতা টিটো দাস।

বক্তারা বলেন, শুধু দুঃখ প্রকাশ বা ক্ষমা প্রার্থনা নয়, মসিউর রহমান রাঙ্গাকে আইনিভাবে শাস্তি দিতে হবে। যাতে ভবিষ্যতে জাতীয় বীরদের নিয়ে কেউ কটূক্তি করতে না পারে। একই সঙ্গে রাঙ্গাকে বিরোধীদলীয় চিফ হুইপের পদ থেকে অপসারণের দাবি জানান বক্তারা।

মোসাইদ রাহাত/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]