বেশি দামে লবণ বিক্রি, সিলেটে ৫ ব্যবসায়ীর জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৬:১৫ পিএম, ১৯ নভেম্বর ২০১৯

সিলেটে গায়ের মূল্যের থেকে বেশি দামে লবণ বিক্রির দায়ে পাঁচটি দোকানের মালিককে জরিমানা করেছে ভোক্তা অধিকার অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত ভোক্তা অধিকার অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের দুটি দল পথক অভিযান চালায়।

নগরের কাজিটুলা, আম্বরখানা ও শাহি ঈদগাহ এলাকায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. ফয়জুল্লাহ।

এ সময় পাঁচটি দোকানের মালিককে জরিমানা করা হয়। এর মধ্যে নগরের কাজিটুলা এলাকার জনতা স্টোরকে ৩ হাজার টাকা, শাহি ঈদগাহ এলাকার বেগম স্টোরকে ৩ হাজার টাকা, ধানসিঁড়ি এলাকার রুবেল স্টোরকে ২০ হাজার টাকা, আব্দুল্লাহ স্টোরকে ৭ হাজার টাকা ও আম্বরখানা এলাকার ফরিদ স্টোরকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়।

একই দিনে হজরত শাহপরান এলাকায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম। এ সময় বিভিন্ন অপরাধে বালুচর বিসমিল্লাহ স্টোরকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া মূল্যতালিকা না থাকায় সাফা স্টোরকে ৪ হাজার টাকা ও অলক স্টোরকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে দুটি ওষুধের দোকানকে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়।

ছামির মাহমুদ/এমবিআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]