বড় ভাইয়ের মৃত্যুদণ্ডের সংবাদ শুনে ছোট ভাইয়ের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফেনী
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ১৯ নভেম্বর ২০১৯

ফেনীর ফুলগাজীতে বড় ভাইয়ের মৃত্যুদণ্ডের সংবাদ শুনে মো. ইয়াছিন (২০) নামের এক তরুণ গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। রোববার উপজেলার আমজাদ হাট ইউনিয়নের দক্ষিণ ধর্মপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মো. ইয়াছিন খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার শুকনাছড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। তিনি উপজেলার দক্ষিণ ধর্মপুর গ্রামে তার নানার বাড়িতে থাকতেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ইয়াছিন দীর্ঘদিন ধরে তার নানার বাড়িতে থাকতেন। তার বড় ভাই মো. শাহিন (২৩) একটি হত্যা মামলার আসামি। ওই মামলায় খাগড়াছড়ির আদালত রোববার তাকে মৃত্যুদণ্ডের আদেশ দেন। এই সংবাদ শুনে ওই দিন রাত সাড়ে ৮টার দিকে বাড়ির পাশের পুকুর পাড়ের একটি গাছের সঙ্গে গলায় দড়ি দেন ইয়াছিন। পরে নানার বাড়ির লোকজন তাকে সেখান থেকে দ্রুত নামিয়ে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন মৃত্যুর সংবাদ নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

রাশদেুল হাসান/এমবিআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]