বর্তমান সরকারের রাজনৈতিক সফলতা থাকলেও ঐকমত্য নেই : মনিরুল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৯:২৯ পিএম, ২০ নভেম্বর ২০১৯

পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) প্রধান মনিরুল ইসলাম বলেছেন, রাজনৈতিক ঐকমত্য না থাকায় প্রতিপক্ষকে ঘায়েল করতে কোনো কোনো রাজনীতিবিদ সন্ত্রাস-জঙ্গিবাদে মদদ দেন।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও কিশোর অপরাধসহ নানা অন্যায়-অপরাধ রুখতে হলে পরিবার ও সামাজিক উদ্যোগের পাশাপাশি রাজনৈতিক কমিটমেন্ট থাকতে হবে।

বুধবার (২০ নভেম্বর) বিকেলে কিশোরগঞ্জ সার্কিট হাউজে গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের সঙ্গে ‘উগ্রবাদ প্রতিরোধে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর করণীয়’ শীর্ষক সেমিনারে এসব কথা বলেন তিনি।

মনিরুল ইসলাম বলেন, বর্তমান সরকারের রাজনৈতিক সফলতা থাকলেও রাজনৈতিক ঐকমত্য নেই। বিগত দিনে রাজনৈতিক মদদে প্রতিপক্ষের নেতাকর্মীদের ওপর বিভিন্ন হামলা-বোমাবাজির ঘটনা ঘটে। প্রতিপক্ষকে ঘায়েল করতে জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া হয়েছে, জঙ্গিবাদীদের অনুপ্রাণিত করা হয়েছে। এখনো তলে তলে কেউ কেউ জঙ্গিবাদীদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকর রহমান খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী, নরসিংদীর পুলিশ সুপার প্রলয় জোয়ার্দার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ আফজল ও কিশোরগঞ্জ পৌসভার মেয়ার মাহমুদ পারভেজ।

নূর মোহাম্মদ/এএম/এমকেএইচ