ট্রলার-স্পিডবোট সংঘর্ষে মাদারীপুরের জেলা জজ আহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ০৯:৪৬ পিএম, ২০ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ট্রলার ও স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে মাদারীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা (৫৭) আহত হয়েছেন। তবে তার গানম্যান অক্ষত রয়েছেন বলে জানা গেছে। বুধবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পর ভিআইপি স্পিডবোট নিয়ে গানম্যানসহ কাঁঠালবাড়ি ঘাট থেকে শিমুলিয়ার উদ্দেশে যাত্রা করেন মাদারীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা। ঘাট থেকে ছেড়ে কিছু দূর যেতেই ৩ নম্বর ফেরি ঘাটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সঙ্গে স্পিডবোটটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জেলা জজ নিতাই চন্দ্র সাহা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

স্পিডবোট ঘাটের সুপারভাইজার রাসেল বেপারী বলেন, ‘খবর পেয়ে জেলা ও দায়রা জজ স্যারকে উদ্ধার করে পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালে নেয়া হয়। স্পিডবোট দুর্ঘটনায় তার মাথা কেটে গেছে। এছাড়া চোখেও আঘাত লেগেছে বলে জানিয়েছে হাসপাতাল সূত্র।’

পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালের চিকিৎসক মো. মিলন মিয়া জানান, সন্ধার পর মাথায় ইনজুরি নিয়ে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা আমাদের হাসপাতালে আসেন। তার মাথার বাম পাশে চোখের ওপরের অংশে কেটে গেছে। বাম চোখেও পেয়েছেন। ক্ষত স্থানে রক্ত জমাট বেঁধেছে। জরুরি প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ কে এম নাসিরুল হক/এমবিআর/এমকেএইচ