লঞ্চের ধাক্কায় নৌকাডুবি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বরিশাল
প্রকাশিত: ০৫:৩২ পিএম, ২১ নভেম্বর ২০১৯
ফাইল ছবি

বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন এলাকা সংলগ্ন কালাবদর নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি মাছ ধরার নৌকা ডুবে গেছে। এতে জহির হাওলাদার (৩০) নামে এক জেলে নিখোঁজ হয়েছেন। আহত হয়েছেন মো. হাসান (২২) নামে আরেক জেলে । তাকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) ভোর রাতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জহির চন্দ্রমোহন এলাকার আব্দুল গনি হাওলাদারের ছেলে। আহত হাসান একই এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে।

হাসান জানান, বুধবার রাত ১০টার দিকে জহিরকে নিয়ে নৌকায় করে তারা কালাবদর নদীতে মাছ ধরতে যান। ভোররাতে ঢাকা থেকে পটুয়াখালীগামী যাত্রীবাহী লঞ্চ তাদের নৌকাকে ধাক্কা দেয়। এতে নৌকাটি ভেঙে তলিয়ে যায়, তারা দু’জনই আঘাত পান। পরে তিনি সাঁতরে তীরে উঠতে পারলেও জহুরুলের কোন খোঁজ পাওয়া যায়নি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, সকালে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় নদীতে নিখোঁজ জেলে জহিরের সন্ধান করা হয়। তবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত তার সন্ধান মেলেনি।

তিনি আরও জানান, নৌকাটিকে ধাক্কা দেয়া লঞ্চটির নাম জানা যায়নি। আহত জেলে হাসানও লঞ্চটির নাম বলতে পারছে না। লঞ্চটিকে শনাক্তের চেষ্টা চলছে।

সাইফ আমীন/এমএমজেড/পিআর