কুড়িগ্রামে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৩:১৭ পিএম, ০২ ডিসেম্বর ২০১৯

কুড়িগ্রামে ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৭ জন। সোমবার দুপুর দেড়টার দিকে শহরের তারামন বিবি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে তারা দুজনেই শহরের চরমোনাই পীর ফজলুল হক মাদরাসার শিক্ষার্থী বলে জানা গেছে।

আহত শিক্ষার্থীরা জানান, আগামী ১৯-২১ ডিসেম্বর মাদরাসায় ইজতেমার আয়োজন উপলক্ষে তারা ১৭/১৮ জন শিক্ষার্থী বাঁশ সংগ্রহের জন্য ট্রাকে করে উলিপুরের দিকে যাচ্ছিলেন। পথে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কের বীরপ্রতীক তারামন বিবি বাইপাস চৌরাস্তায় এলাকায় ট্রাকটির সঙ্গে ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১৭ জন। হতাহতদের উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহিনুর রহমান সরদার শিপন জানান, আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ছয়জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্যদের এই হাসপাতালে চিকিৎসাধীন দেয়া হচ্ছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

নাজমুল/এমবিআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]