ট্রাক্টর কেড়ে নিল কলেজছাত্রসহ দুইজনের প্রাণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ১২:৪৪ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৯
ফাইল ছবি

রংপুরের মিঠাপুকুরে বালুবাহী ট্রাক্টরের চাপায় এক কলেজছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। বুধবার (৪ ডিসেম্বর) সকালে উপজেলার শঠিবাড়ি মহিয়ারপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী ঘটনাস্থলেই মারা যায়।

জানা গেছে, আজ সকাল সাড়ে ৯টার দিকে একটি ট্রাক্টর বালু নিয়ে যাবার পথে মিঠাপুকুরের উপজেলার শঠিবাড়ী মহিয়ারপুর এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে শঠিবাড়ী মহাবিদ্যালয়ের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র মহিয়ারপুর গ্রামের জিল্লুর রহমানের ছেলে সাব্বির হোসেন ও শঠিবাড়ী কবি নজরূল বিদ্যাপীঠের প্রথম শ্রেণির ছাত্র আল ফারাবী (৭) ঘটনাস্থলেই মারা যায়। সে একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্বজনরা জানান, বাবার মোটরসাইকেল নিয়ে শঠিবাড়ী কলেজে পরীক্ষা দিতে যাচ্ছিলেন সাব্বির। দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে। বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটি পুড়িয়ে দিয়েছে। তবে, চালক পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জিতু কবীর/এমএমজেড/এমকেএইচ