ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৯
বাংলাদেশে ঢোকার সময় আটককৃত তিনজন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার শরীফপুর সীমান্ত দিয়ে অবৈধপথে বাংলাদেশে ঢোকার সময় তিনজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (০৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার শরীফপুর লালারচক সীমান্তের নোম্যান্সল্যান্ডের একশ গজের ভেতর থেকে তাদেরকে আটক করা হয়। রাত ৮টার দিকে আটককৃতদের কুলাউড়া থানায় হস্তান্তর করেছে বিজিবি।

বিজিবি জানায়, বৃহস্পতিবার দুপুরে শরীফপুর আমতলা ক্যাম্পের বিজিবি ৪৬ ব্যাটালিয়নের সহকারী কমান্ডার হাসিবুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল লালারচক সীমান্তের নোম্যান্সল্যান্ড এলাকা থেকে তিনজনকে আটক করে।

আটককৃতরা হলেন কুড়িগ্রামের পশ্চিম ছাদ গোলাপপুর এলাকার ফজলুল হকের ছেলে মো. রুবেল মিয়া, বগুড়ার পান্নাপাড়া এলাকার হাবিবুর মন্ডলের ছেলে মো. আরিফুল মন্ডল, সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ এলাকার মৃত হাওলাদ সুত্রধরের ছেলে বাবু সুত্রধর।

বিজিবি জানায়, রুবেল মিয়া ও আরিফুল মন্ডল এক বছর ধরে ভারতে একটি পোশাক কারখানায় চাকরি করেছেন। বাবু সুত্রধর কিছুদিন আগে ভারতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যান। বাংলাদেশে ঢোকার সময় তাদের আটক করা হয়।

বিজিবির ৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক বলেন, ভিসা ও পাসপোর্ট ছাড়া অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে ঢোকার সময় তিনজনকে আটক করা হয়। তারা অনুপ্রবেশকারী নন। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

রিপন দে/এএম/এমকেএইচ