মেহেরপুরে বোমাসদৃশ বস্তু ঘিরে পুলিশ, সেনাবাহিনীর অপেক্ষা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: ১১:৪৩ এএম, ০৬ ডিসেম্বর ২০১৯

মেহেরপুর শহরের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের সামনে থেকে একটি সার্কিটযুক্ত বোমাসদৃশ বস্তু পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে ওই বস্তুটি ঘিরে রেখেছে পুলিশ। সেখান থেকে আনছারুল ইসলাস (আলকায়দা) নামে একটি সংগঠনের হাতে লেখা চিরকুটও উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) বেলা ১১টায় এ প্রতিবেদন লেখা পর্যন্তও পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। বোমাসদৃশ বস্তুটি উদ্ধারে সেনাবাহিনীর সাহায্য চেয়েছে পুলিশ।

পুলিশ জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই সড়কের পাশে বাজারের ব্যাগে লাল টেপ দিয়ে জড়ানো একটি সার্কিটযুক্ত বস্তু পড়ে থাকতে দেখে লোকজন পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে যায় পুলিশের একাধিক দল। রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে র্যাবের বোমা বিশেষজ্ঞ একটি দল। বিষয়টি খতিয়ে দেখতে সেনাবাহিনীর সাহায্য চেয়েছে পুলিশ।

মেহেরপুরের পুলিশ সুপার এস এম মুরাদ আলী বলেন, আতঙ্ক সৃষ্টির উদ্দেশ্যে কেউ ব্যাগটি রাখতে পারে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি বড় ধরনের কিছু নয়।

চিরকুটের বিষয় তিনি বলেন, এটি হাতে লেখা একটি চিঠি। বিষয়টি পর্যবেক্ষণ করা হচ্ছে। সেনাবাহিনীর পরামর্শ নেয়া হচ্ছে। তারা দুপুরের মধ্যে ঘটনাস্থলে পৌঁছাবেন বলে আশ্বাস দিয়েছেন।

আসিফ ইকবাল/আরএআর/এমএস