ভালুকায় পোশাক শ্রমিকবাহী দুটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৩০

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:১৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৯

ময়মনসিংহের ভালুকায় যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে ৩০ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর ১০ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ি নামকস্থানে এ ঘটনা ঘটেছে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মেহেরাবাড়ি এলাকায় ভালুকাগামী বাদশা ট্রেক্সটাইল মিলের পোশাক শ্রমিক বহনকারী একটি বাস একই দিক থেকে আসা অপর একটি যাত্রীবাহী মিনি বাসকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে দুটি বাসই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়। এসময় উভয় বাসের কমপক্ষে ৩০ জন যাত্রী আহত হয়।

Mymensingh-Accident

খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ১০ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ভালুকা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মঈন উদ্দিন জানান, পোশাক শ্রমিক বহনকারী একটি বাস অপর একটি মিনি বাসকে পেছন দিক থেকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধার করেছে। তবে বাসের চালক ও সহকারীরা পালিয়ে গেছে।

রকিবুল হাসান রুবেল/এমএএস/পিআর