শ্রমজীবীরা নয়, কর্মকর্তারাই দুর্নীতি করে : আমু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ঝালকাঠি
প্রকাশিত: ১২:৫১ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশের শ্রমজীবীরা দুর্নীতি করেন না। তারা শতভাগ হালাল উপার্জন করেন। দুর্নীতি করে কর্মকর্তারা, যারা অফিস প্রধান, কলমের জোর যাদের বেশি তাদের মধ্যেই দুর্নীতিবাজ বেশি।

সোমবার সকালে ঝালকাঠিতে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত যৌথ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সকলকে দুর্নীতি থেকে সাবধান হতে সতর্ক করেন। একই সঙ্গে তিনি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জনসাধারণকে তুই তুমি না বলে আপনি সম্বোধন করার নির্দেশ দেন।

জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে যৌথ আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, মহিলাবিষয়ক অধিদফতরের উপ-পরিচালক মো. আলতাফ হোসেন ও সনাক সভাপতি (ভারপ্রাপ্ত) হেমায়েত উদ্দিন হিমু।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহআলম, জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুর্বিষহ জীবন থেকে সচ্ছলতা অর্জন করায় নাজমুন্নাহারসহ বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচজনকে ‘জয়িতা সম্মাননা’ প্রদান করা হয়।

আতিক রহমান/এমবিআর/পিআর