নাটোরে র‌্যাব-ডাকাত গোলাগুলি, অস্ত্রসহ আটক ৩

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০২:৩২ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯

নাটোরের সিংড়ায় র‌্যাব ও ডাকাতদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় আগ্নেয়াস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব-৫। শুক্রবার (১৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার কৈগ্রাম এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার গোচন এলাকার মৃত আশরাফের ছেলে সাইফুল ইসলাম, নওগাঁর ভবানীগাতি এলাকার মৃত নিজামের ছেলে মোহাম্মদ ইসলাম এবং সিংড়ার মালকুড় কারিকর পাড়ার মনতাজের ছেলে বুলবুল।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে নাটোর র‌্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান অতিরিক্ত ডিআইজি ও র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একদল সদস্য সিংড়া উপজেলার কৈগ্রাম এলাকায় এমদাদুল হক দুলালের বাড়িতে অবস্থান নেয়। এ সময় একদল ডাকাত তার বাড়িতে হানা দিলে র‌্যাব সদস্যরা প্রতিরোধ গড়ে তোলে। ডাকাতদের সঙ্গে র‌্যাবের গুলি বিনিময়ের ঘটনা ঘটে। পরে র‌্যাব ও এলাকাবাসীর প্রতিরোধের মুখে পিছু হটে ডাকাতরা। পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিন ডাকাত সদস্যকে আটক করে। তাদের আটক করতে গিয়ে দুই র‌্যাব সদস্য আহত হন।

র‌্যাব-৫ এর অধিনায়ক মাহফুজুর রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা একটি চক্রের মাধ্যমে বিভিন্ন জেলায় ডাকাতির কথা স্বীকার করেছেন। অন্য ডাকাত সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

রেজাউল করিম রেজা/আরএআর/এমএস