সরকারের পলিসি অনুযায়ী দেশ অনেক সমৃদ্ধ হয়েছে

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৯

দেশকে এগ্রিয়ে নিয়ে যাওয়ার জন্য এ বছরটা বর্তমান সরকারের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ সময় ছিল। এছাড়া দেশের আর্থসামাজিক পরিবর্তনের জন্য সরকারের যে পলিসি আছে সেই পলিসি অনুযায়ী দেশ অনেক সমৃদ্ধ হয়েছে এবং এগিয়ে গেছে বলে মন্তব্য করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে সাভারে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, সম্প্রতি সরকারি দলের যে নতুন কাউন্সিল হলো এ কাউন্সিলের মধ্য দিয়ে সরকারকে এবং সংগঠনকে আলাদা করার যে প্রচেষ্টা আমরা দেখেছি তা অত্যন্ত ইতিবাচক। এ কাউন্সিলের মাধ্যমে আগামী দিনে দেশ আরও এগিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন উল্লেখ্য করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। কেউ কোনো দুর্নীতি করতে পারবে না। আগামীতে প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিবেন আমরা সেগুলো বাস্তবায়নে কাজ করবো।

অনুষ্ঠানে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ডিরেক্টর রাকিব হোসেন, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দিন আহমেদ ও প্রশিক্ষণার্থীসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আল-মামুন/এমএএস/জেআইএম