মীরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সাদেক রিপন
সাদেক রিপন সাদেক রিপন , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৪:০৫ এএম, ১৬ জানুয়ারি ২০২০

মীরসরাই সমিতি কুয়েতের উদ্যোগে মীরসরাই উপজেলার ১৬টি ইউনিয়ন, দুটি পৌরসভা ও ছয়টি হেফজখানায় এক হাজার ৭০০ জনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ জানুয়ারি) উপজেলা অডিটোরিয়ামে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান উপলক্ষে মীরসরাই সমিতি কুয়েতের সভাপতি রহিম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে এবং সমিতির আজীবন সদস্য আহমদুর রহমান মাসুমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ জসিম উদ্দিন। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ইসমত আরা ফেন্সি, কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, মায়ানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির আহম্মদ নিজামী, সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী, ওসমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুল হক মাস্টার, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব, মীরসরাই সমিতি কুয়েতের অর্থ সম্পাদক মনজুরুল ইসলাম মনজু, আপ্যায়ন সম্পাদক জয়নাল আবেদীন, কার্যকরী সদস্য মোহাম্মদ ফয়সাল প্রমুখ।

m

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, মীরসরাই সমিতি কুয়েত দীর্ঘদিন ধরে মীরসরাইবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে। তাদের সমাজকল্যাণমূলক কর্মকাণ্ড ভবিষ্যতে আরও ব্যপ্তি ঘটবে বলে আমি আশাবাদী। সমিতির সদস্যরা অনেক কষ্ট করে যে অর্থ উপার্জন করে তার কিছু অংশ সমাজের অবহেলিত মানুষের কল্যাণ সাধনে ব্যয় করছে যা অত্যন্ত প্রশংসনীয় উদ্যোগ।

মীরসরাই সমিতি কুয়েতের সভাপতি রহিম উদ্দিন ভূঁইয়া বলেন, ২০১৭ সালে সমিতির প্রতিষ্ঠালগ্ন থেকে মীরসরাইয়ের বিভিন্ন ইউনিয়নে নানা কল্যাণমূলক কর্মসূচি বাস্তবায়ন করেছি। আমরা ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখব। মীরসরাইয়ের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পেরে আমরা ধন্য। শীতবস্ত্র বিতরণে সহায়তাকারী বৃহত্তর চট্টগ্রাম কমিউনিটির পৃষ্ঠপোষক আবুল কালাম এবং সভাপতি শেখ মো. নুরুল আফছারের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

উল্লেখ্য, উপজেলার সুফিয়া রোড দারুল উলুম মাদরাসা ও হেফজখানা, আবুরহাট মনিরুল ইসলাম মাদরাসা ও হেফজখানা, ঠাকুরদিঘি ইসলামী শিক্ষাকেন্দ্র, মস্তাননগর উসমানিয়া তালিমুল কোরআন মাদরাসা ও হেফজখানা, কাটাছরা ফয়েজিয়া মাদরাসা ও হেফজখানা, আবুরহাট মনিরুল ইসলাম মাদরাসা ও হেফজখানা এবং ১৬টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

সাদেক রিপন/বিএ