সন্ত্রাসী হামলায় ওয়ার্কার্স পার্টির নেতার ভাই নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রাজশাহী
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৬ জানুয়ারি ২০২০
ফাইল ছবি

সন্ত্রাসী হামলায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী নগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবুর বড় ভাই কৌশিক প্রামাণিক মিঠু (৫০) নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কৌশিক প্রামাণিক অলিম্পিক কোম্পানির রাজশাহীর ব্যবস্থাপক ছিলেন। এই কোম্পানিরই এক কর্মচারীর নেতৃত্বে একদল সন্ত্রাসী তার ওপর হামলা চালায়। হামলায় রাহুল নামের কোম্পানির একজন গাড়িচালক আহত হয়েছেন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন রাহুল জানান, সকালে নগরীর সাগরপাড়া এলাকায় কোম্পানির গুদামে সজিবুল নামে এক কর্মচারী তাকে মারধর করছিলেন। কোম্পানির ব্যবস্থাপক কৌশিক প্রামাণিক তখন তাকে রক্ষা করেন। ওই ঘটনার পর গাড়িতে ব্যবস্থাপককে সঙ্গে নিয়েই তিনি আবার বাজারে যাচ্ছিলেন। পথে নগরীর ধরমপুর আমজাদের মোড় এলাকায় সজিবুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাদের উপর হামলা চালায়। এতে তারা দুজনই আহত হন।

রাহুল আরও জানান, মারপিটের শিকার হয়ে তারা দুজনেই অভিযোগ করতে নগরীর মতিহার থানায় যান। এরপরই ব্যবস্থাপক কৌশিক প্রামাণিকের শারীরিক অবস্থর অবনতি ঘটে। তিনি পড়ে যান। তখন তাদের দুজনকেই রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক কৌশিককে মৃত ঘোষণা করেন।

নগরীর মতিহার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, নিহত কৌশিক প্রামাণিকের মরদেহ রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে।

তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে ওই আঘাতেই মৃত্যু হয়েছে তার। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান ওসি।

ফেরদৌম/এমএএস/পিআর