প্রতিবন্ধী যুবককে গলা কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০১:১৬ পিএম, ২৫ জানুয়ারি ২০২০
ফাইল ছবি

রাজশাহীর বাঘায় জাকির হোসেন (২১) নামে এক দৃষ্টিপ্রতিবন্ধী যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৫ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার চকরাজাপুর ইউনিয়নের চর কালিদাসখালী এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত জাকির হোসেন ওই এলাকার আবদুল খালেক মোল্লার ছেলে।

আবদুল খালেক মোল্লা জানান, শুক্রবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নিজ বাড়ি থেকে পাশের কালিদাসখালী বাজারে ওষুধ আনতে গিয়েছিলেন জাকির। তারপর তিনি আর বাড়ি ফিরেননি। রাতে বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। সকালে কালিদাসখালী চরের একটি মটরক্ষেতে তার মরদেহ পাওয়া যায়।

চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল আযম এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার সকালে চাষিরা মাঠে যাওয়ার সময় মটরক্ষেতে গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে তিনিও ঘটনা স্থলে যান। পরে বাঘা থানায়ে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে নেয়া হচ্ছে।

ফেরদৌস সিদ্দিকী/আরএআর/জেআইএম