রাস্তার পাশে শপিং ব্যাগে কাঁদছে নবজাতক

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার
প্রকাশিত: ০৯:৪৭ পিএম, ০৪ মার্চ ২০২০

সাভারে পলিথিনে মোড়ানো অবস্থায় ফুটফুটে এক নবজাতক কন্যা সন্তানকে উদ্ধার করেছে পুলিশ। পরে চিকিৎসার জন্য নবজাতককে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বর্তমানে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। বুধবার (০৪ মার্চ) বিকেল ৫টার দিকে সাভার পৌর এলাকার মুক্তিরমোড়ের সড়কের পাশে শপিং ব্যাগের ভেতর থেকে নবজাতকের কান্না শুনে উদ্ধার করেন সম্রাট নামের এক যুবক।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) জাকারিয়া হোসেন বলেন, বিকেল ৫টার দিকে মুক্তিরমোড়ের সড়কের পাশে শপিং ব্যাগের ভেতর থেকে নবজাতকের কান্না শুনে উদ্ধার করেন সম্রাট নামের এক যুবক। পরে চিকিৎসার জন্য নবজাতককে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে পুলিশকে খবর দেয়া হয়। ফুটফুটে নবজাতককে পরম আদরে চিকিৎসা দিচ্ছে স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।

জাকারিয়া হোসেন বলেন, উদ্ধার নবজাতকের মা-বাবা কে, বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। যদি তার মা-বাবার সন্ধান না পাওয়া যায় তাহলে উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে তাকে সমাজসেবা অধিদফতরে পাঠানো হবে।

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা চিকিৎসক সায়েমুল হুদা বলেন, নবজাতক কন্যাসন্তানটি বর্তমানে সুস্থ আছে। স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধানে চিকিৎসাধীন থাকবে নবজাতক।

আল-মামুন/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]