টেম্পুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০২:৩৮ এএম, ২৬ মার্চ ২০২০

বগুড়ার শাজাহানপুরে সিএনজিচালিত অটোটেম্পু ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাঝিড়া বাইপাস সড়কের সাজাপুর কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সাজাপুর পশ্চিমপাড়ার সাইফুল ইসলামের ছেলে এমরান হোসেন (১৫) এবং সাজাপুর পশ্চিম আকন্দপাড়ার আব্দুল হান্নানের ছেলে হাসান বাবু (১৬)। আহত ব্যক্তি হলেন, একই গ্রামের নূর আলমের ছেলে সাজিবুল ইসলাম (১৬)। আহত সাজিবুল ইসলাম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল আজিজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, আহত সাজিবুল ইসলাম তার মোটরসাইকেল যোগে অপর দুই বন্ধুকে নিয়ে মাঝিড়া বাজার থেকে বাইপাস সড়ক দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সাজাপুর কলাবাগান এলাকায় পৌঁছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোটেম্পুর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে তারা গুরুতর আহত হয়। ওই অবস্থায় তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে এমরান ও হাসান বাবু মারা যান। মোটরসাইকেল চালক সাজিবুল সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা আরও জানান, উঠতি বয়স হওয়ায় এরা রাস্তায় বেপরোয়া ভাবে এঁকেবেঁকে মোটরসাইকেল চালায়। বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর কারণেই নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে হাসান বাবু ফ্রিজের কাজ করে এবং এমরান স্থানীয় এক কওমী মাদরাসার ছাত্র। আহত চালক সাজিবুল ১০ম শ্রেণির ছাত্র।

শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিম উদ্দীন জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও সিএনজি চালিত অটোটেম্পু আটক করা সম্ভব হয়নি।

এমএএস/বিএ