গাছ কাটতে না পেরে বাবাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০১:০১ পিএম, ২৭ মার্চ ২০২০
ফাইল ছবি

সিলেটের গোলাপগঞ্জে দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করেছে পাষণ্ড এক ছেলে। এ সময় ছেলের দায়ের কোপে মাও গুরুতর আহত হয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় মাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল করিম কাসেমি জানান, গ্রামের আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাইয়ের (৬০) ছেলে রাহেল আহমদ (৩৫) বাড়ির সামনের কয়েকটি গাছ কাটতে যায়। এ সময় বাবা আবদুল করিম খান ও মা মিনারা বেগম (৫০) রাহেলকে গাছ কাটতে নিষেধ করেন। এ নিয়ে মা-বাবার সঙ্গে বাগবিতণ্ডার এক পর্যায়ে রাহেল হাতে থাকা দা ও কুড়াল দিয়ে মা-বাবাকে কোপাতে থাকে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবদুল করিম খানকে মৃত ঘোষণা করেন এবং মিনারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এদিকে মা-বাবাকে কোপানোর পর গ্রামের লোকজন ধরতে গেলে কয়েকজনকে কুপিয়ে রাহেল পালিয়ে যায়।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, খবর পেয়েই গোলাপগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায় এবং লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। রাহেলকে আটকে পুলিশের একাধিক দল মাঠে রয়েছে।

ছামির মাহমুদ/এফএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]