ট্রাকচাপায় প্রাণ গেল কুয়েট শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০২:৩২ পিএম, ২৩ মে ২০২০

রংপুরের তারাগঞ্জে মালবাহী ট্রাকচাপায় কুয়েট শিক্ষার্থীসহ দু’জনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর একটার দিকে উপজেলার বারাতি ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার ইকরচালি ইউনিয়নের উত্তর লক্ষ্মীপুর মন্ডলপাড়া গ্রামের খোরশেদ আলমের ছেলে হেলাল (১২) এবং একই গ্রামের তাজ উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম। নিহত হেলাল স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির এবং শরিফুল খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) কম্পিউটার সাইন্স বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তারাগঞ্জ বালাপাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ গোলাম কিবরিয়া জাগো নিউজকে জানান, তারাগঞ্জ বাজার থেকে ওই দু’জন বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। বারাতি ব্রিজ এলাকায় পৌঁছালে রংপুর থেকে দিনাজপুরগামী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দিয়ে রাস্তার পাশে উল্টো যায়। এতে ঘটনাস্থলেই হেলাল ও শরিফুলের মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধারসহ ঘাতক ট্রাকটি আটক করে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

জিতু কবীর/এফএ/পিআর