যুবককে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৮:২৩ এএম, ২৭ মে ২০২০
নিহত আমির হোসেন

সিলেটে আমির হোসেন (২৪) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে নগরের সুবিদবাজারের পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন নগরের জালালাবাদ থানাধীন তেমুখি ইনাতাবাদ এলাকার সুলতান আহমদের ছেলে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা জানান, বাইসাইকেল যোগে পল্লবী কমিউনিটি সেন্টারের সামনে দিয়ে যাচ্ছিলেন আমির হোসেন। তখন কয়েকজন যুবক তার পথরোধ করে বাম পায়ের উরুতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেদান আল মুসা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে। নিহত যুবকের মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। তাই এটি ছিনতাইয়ের উদ্দেশ্যে হামলা নয় বলে ধারণা করা হচ্ছে। হত্যায় জড়িতদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

নাম প্রকাশ না করার শর্তে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের এক চিকিৎসক জানান, ধারালো অস্ত্রের আঘাতে নিহত যুবকের বাম পায়ের উরুর মূল রগ কেটে গেছে। এ কারণে অতিরিক্ত রক্তকরণে তার মৃত্যু হয়েছে।

ছামির মাহমুদ/আরএআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]