বাগমারায় এমপির ভাই-ভাতিজার নামে নির্যাতনের মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৯ মে ২০২০
ফাইল ছবি

রাজশাহীর বাগমারা উপজেলা কৃষি দপ্তরের কর্মী আতাউর রহমানকে (৩২) তুলে নিয়ে গিয়ে নির্যাতনের ঘটনায় মামলা হয়েছে স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের চাচাতো ভাই ও ভাতিজার নামে।

গতকাল বৃহস্পতিবার বাগমারা থানায় মামলা করেন ভুক্তভোগী আতাউর রহমান।

আসামিরা হলেন, এমপি এনামুল হকের চাচাতো ভাই অবসরপ্রাপ্ত সেনা সদস্য আবু হোসেন (৫৫) ও তার ছেলে হাসান তারিক ওরফে রকি (২৫)। অভিযুক্তরা উপজেলার সাঁকোয়া গ্রামের বাসিন্দা। গ্রেফতার এড়াতে আত্মগোপনে বাবা ও ছেলে।

ভুক্তভোগী আতাউর রহমান উপজেলা কৃষি দপ্তরের অফিস সহায়ক। তিনি জেলার মোহনপুর উপজেলার কেশরহাট পৌর এরাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন।

তার অভিযোগ, মঙ্গলবার রাতে অভিযুক্ত রকি ও তার সহযোগীরা ভাড়া বাড়ি থেকে জোর করে তাকে তুলে নিয়ে আসেন। ওই সময় তার বাড়িতে থাকা এক নারী বন্ধুকেও তুলে নিয়ে আসেন অভিযুক্তরা। মাইক্রোবাসে তুলে তাদের উপজেলার শিকদারী এলাকার একটি ভবনের আলাদা আলাদা কক্ষে নেয়া হয়। সেখানে হাত-বা বেঁধে তাদের ওপর দফায় দফায় নির্যাতন চলে। টের পেয়ে একদিন পর বুধবার সন্ধ্যায় স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয় পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগমারা থানা পুলিশের ওসি আতাউর রহমান বলেন, একজনের পাওনা টাকা আদায়ে এমপির চাচাতো ভাইয়ের ছেলে ভুক্তভোগীকে তুলে নিয়ে আসেন। ওই সময় তার বাড়িতে থাকা নারী বন্ধুকেও তুলে আনা হয়। স্থানীয়দের সহায়তায় এমপির ছোট ভাই তাদের উদ্ধার করে হাসপাতালে নেন।

ওসি আরও বলেন, বৃহস্পতিবার উদ্ধার হওয়া ওই নারীকে তার স্বজনদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।এছাড়া নির্যাতনের শিকার আতাউর রহমান দুইজনের নামে থানায় মামলা দায়ের করেছেন। পলাতক থাকায় আসামিদের গ্রেফতার করা যায়নি।

ফেরদৌস/এমএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]