রংপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করতে পল্লী নিবাসে হামলা : সাদ এরশাদ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রংপুর
প্রকাশিত: ০৬:০৫ পিএম, ০৩ জুন ২০২০

যারা রংপুরের উন্নয়ন চায় না তারাই পল্লী নিবাসে হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদ। বুধবার (০৩ জুন) দুপুর ২টার দিকে পল্লী নিবাসে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তিনি।

এ সময় সাদ এরশাদ বলেন, ঈদের পর মঙ্গলবার (০২ জুন) সন্ধ্যায় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলাম। সেখানে ডিও লেটারে স্বাক্ষর না দেয়ায় আমাকে ও আমার স্ত্রীকে অশ্লীল ভাষায় গালিগালাজ এবং ভয়ভীতি দেখিয়ে লাঞ্ছিত করা হয়।

নিজের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে এরশাদপুত্র বলেন, রংপুরের উন্নয়ন বাধাগ্রস্ত করতে দলের সুবিধাবাদী নেতাকর্মীরা পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালিয়েছে। বাবা এরশাদের সুনাম ক্ষুণ্ন করতে তারা মরিয়া হয়ে উঠেছে।

এদিকে, মঙ্গলবারের ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে দলের এক নেতাকে আটক করে পুলিশ। বিদ্যমান এই পরিস্থিতিতে মহানগর জাতীয় পার্টি বিক্ষোভ মিছিল ও সভা করেছে।

ঘটনার সুষ্ঠু তদন্ত দাবিসহ আটক নেতাকে ছেড়ে দিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে মহানগর জাতীয় পার্টির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, বহিরাগতদের নিয়ে রংপুরে রাজনীতি করছেন সাদ এরশাদ। ২৭ নম্বর ওয়ার্ড জাপার সাধারণ সম্পাদক টিপু সুলতান ওরফে রংপুরীকে অন্যায়ভাবে মারধরের পর পুলিশে সোপর্দ করা হয়েছে।

এ ঘটনার সুষ্ঠু তদন্তসহ আটক নেতাকে ছেড়ে দিতে ২৪ ঘণ্টা সময় বেঁধে দেন সিটি মেয়র মোস্তফা। একই সঙ্গে দ্রুত এ ঘটনার সুরাহা না হলে বৃহত্তর কর্মসূচি দেয়ার হুঁশিয়ারি দেন তিনি।

এ বিষয়ে মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, উদ্ভূত পরিস্থিতিতে জিজ্ঞাসাবাদের জন্য জাপা নেতা টিপু সুলতানকে থানায় নিয়ে আসা হয়েছে। এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পল্লী নিবাসে ডিও লেটারে স্বাক্ষর না করায় রংপুর-৩ আসনের সংসদ সদস্য রাহগির আল মাহি সাদ এরশাদের ওপর হামলাচেষ্টার অভিযোগে স্থানীয় নেতা টিপু সুলতানকে আটক করে পুলিশ। এ নিয়ে বিক্ষুব্ধ নেতাকর্মীরা পল্লী নিবাসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ শুরু করেন।

জিতু কবীর/এএম/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]