করোনাভাইরাস : শিক্ষার্থীদের হলে ঢোকার সুযোগ দিচ্ছে রাবি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক রাবি
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০৪ জুন ২০২০

করোনা পরিস্থিতিতে হলে থাকার প্রয়োজনীয় কাগজ ও জিনিসপত্র গুছিয়ে রাখার সুবিধার্থে শিক্ষার্থীদের হলে প্রবেশের সুযোগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হল প্রশাসন। এরই মধ্যে তিনটি হলে শিক্ষার্থীরা প্রবেশ করতে পারবেন বলে জানিয়েছেন হল প্রাধ্যক্ষরা।

তাপসি রাবেয়া হলের প্রাধ্যক্ষ অধ্যাপক সাবিনা সুলতানা বলেন, শিক্ষার্থীদের সব প্রয়োজনীয় কাগজপত্র ও জিনিসপত্র গুছিয়ে রাখার সুবিধার্থে আগামী রোববার ও সোমবার সকাল ১০টা থেকে ১২ অথবা ১টা পর্যন্ত খোলা থাকবে। প্রয়োজনে আগামী সপ্তাহজুড়ে খোলা থাকবে।

শাহ মখদুম হলের প্রাধ্যক্ষ অধ্যাপক আরিফুর রহমান বলেন, শিক্ষার্থীদের জিনিসপত্র গুছিয়ে রাখা বা নিয়ে যাওয়ার জন্য হলে প্রবেশের সুযোগ দেয়া হবে। তবে শিক্ষার্থীরা এজন্য বিশ্ববিদ্যালয়ের মূল আইডি কার্ড, হলের আইডি কার্ডের ফটোকপির সঙ্গে মূল কপি নিয়ে আসতে হবে। এ বিষয়ে শিক্ষার্থীরা প্রভোস্টের সঙ্গে যোগাযোগ করবেন।

এদিকে, শহীদ জিয়াউর রহমান হলের প্রাধক্ষ অধ্যাপক ড. রেজাউল করীম বখসি ফেসবুক পোস্ট দিয়ে জানিয়েছেন, যদি কেউ সনদপত্রের মতো মূল্যবান কোনো কিছু জিয়া হল থেকে সংগ্রহ করতে চান; তাহলে দিনের বেলায় হলে এসে যোগাযোগ করতে পারবেন। এছাড়া অন্য হলে সমস্যা হলেও আমার সঙ্গে যোগাযোগ করতে পারবেন।

সালমান শাকিল/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]