গাছের ডাল কাটা নিয়ে কলেজছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ০২ জুলাই ২০২০

গাছের ডাল কাটা নিয়ে দ্বন্দ্বের জেরে রাজশাহীর বাঘা উপজেলায় হৃদয় আহমেদ (২০) নামে এক কলেজ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

রাজশাহী থেকে ঢাকায় নেয়ার পথে বুধবার (০১ জুলাই) রাতে ওই ছাত্রের মৃত্যু হয়। নিহত হৃদয় উপজেলার কলিগ্রাম এলাকার দিল মোহাম্মদ দুখুর ছেলে। এর আগে বুধবার দুপুরে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে প্রতিবেশীরা তাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে মরাত্মকভাবে আহত করেন।

এ ঘটনায় অভিযুক্ত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- কলিগ্রামের বাসিন্দা সাদেক আলী, তার স্ত্রী রুমিয়া বেগম, পুত্রবধূ আজমিরা বেগম ও কল্পনা খাতুন।

বাঘা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় মৃতের বাবা দিল মোহাম্মদ হত্যা মামলা করেছেন। এতে ১৫ জনকে আসামি করা হয়েছে। গ্রেফতার ওই চারজনকে ওই মামলায় জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিরা পলাতক। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি বলেন, বুধবার দুপুরে হৃদয় বাড়ির পাশের একটি গাছের ডাল কাটছিলেন। এ সময় প্রতিবেশী সাদেক আলী দাবি করেন ওই গাছটি তাদের। এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে সাদেক আলী ও তার পরিবারের সদস্যরা হৃদয়ের ওপর হামলা চালান। তাকে বাঁচাতে গেলে আরও কয়েকজন আহত হন।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। রাতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়া হচ্ছিল। কিন্তু পথেই তার মৃত্যু হয়। পরে মরদেহ বাড়িতে ফিরিয়ে আনেন স্বজনরা। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ফেরদৌস সিদ্দিকী/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]