সাভারে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি সাভার (ঢাকা)
প্রকাশিত: ১১:৩৩ পিএম, ০৫ জুলাই ২০২০

সাভারের টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিহাব দেওয়ান (২১) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

রোববার (৫ জুলাই) সন্ধ্যায় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কে জিরাবো এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিহাব সাভার উপজেলার আশুলিয়া থানাধীন জিরাবো পশ্চিমপাড়া এলাকার মৃত আন্নু দেওয়ানের ছেলে। তিনি আশুলিয়ার টাঙ্গাইল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যায় মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন শিহাব। এ সময় টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের জিরাবো ডাক্তারবাড়ি বাসস্ট্যান্ড এলাকায় বাইপাইল থেকে ছেড়ে আসা আশুলিয়া ক্ল্যাসিক পরিবহন ও বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাকবলিত উভয় যানের সাথেই পর্যায়ক্রমে ধাক্কা লেগে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যান ওই শিক্ষার্থী। এ সময় মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপারকে আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়েছে বলে স্থানীয়রা জানালেও, পুলিশ তাদের ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেনি। এ ঘটনায় আর কোনো আহতের খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল নূর তারেক জানান, স্থানীয়দের সহযোগিতায় ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেলপারকে পাওয়া যায়নি। বাসটিরও সন্ধান মেলেনি। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহটি নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আল-মামুন/এমএসএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]