রংপুরে বজ্রপাতে সাবেক মেম্বারসহ দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রংপুর
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ০৯ জুলাই ২০২০
ফাইল ছবি

রংপুরে বজ্রপাতে সাবেক এক ইউপি সদস্যসহ (মেম্বার) দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুরে নগরীর ১৫ নম্বর ওয়ার্ডের দর্শনা দুর্গাপুর ও আক্কেলপুর এলাকায় বজ্রপাতে এ মৃত্যুর ঘটনা ঘটে।

মৃতরা হলেন- দর্শনা ভুরারঘাট দুর্গাপুর মহালটারির মৃত কছি উদ্দিনের ছেলে সাবেক ইউপি সদস্য হাজি মোবারক আলী (৬২) ও আক্কেলপুর গ্রামের মৃত তোজাম্মেল হকের ছেলে এনামুল হক (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো কৃষক এনামুল হক বৃহস্পতিবার সকালে কৃষি জমিতে কাজ করতে যান। দুপুর ১২টার দিকে বৃষ্টিপাত শুরু হলে মারা যান তিনি। খবর পেয়ে পরিবারের লোকজন তার মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

একই দিন দুপুরে ধানক্ষেত দেখতে গিয়ে বজ্রপাতে মৃত্যু হয়েছে সাবেক ইউপি সদস্য হাজি মোবারক আলীর। পরে তার পরিবারের লোকজন খবর পেয়ে মরদেহ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানা পুলিশের ওসি শেখ রোকনুজ্জামান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয়দের সহায়তায় মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে।

জিতু কবীর/এএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]