রংপুরে চিকিৎসক দম্পতির ওপর হামলা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি রংপুর
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৯ জুলাই ২০২০

রংপুরের মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের বাসায় ঘুমন্ত অবস্থায় এক চিকিৎসক দম্পতির ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৯ জুলাই) ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ওই চিকিৎসক দম্পতি।

তারা হলেন- মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসান কবির রনি এবং তার স্ত্রী ডা. আফসানা লিজা। দুজনেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় তাদের সরকারি বাসভবনে অবস্থান করছিলেন। তারা উভয়ই করোনা আক্রান্ত হয়েছিলেন। তবে সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন।

পুলিশ জানায়, গরমের কারণে জানালা খোলা রেখে বাড়ির একটি ঘরে ঘুমিয়েছিলেন তারা। বৃহস্পতিবার ভোরে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি তার দুই হাত জানালার ভেতর দিয়ে ডা. আফসানা লিজার ওড়না নিয়ে ডা. আহসান কবির রনির গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করার চেষ্টা করে। রনি টের পাওয়ার সঙ্গে সঙ্গে চিৎকার করলে তার স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায় ওই ব্যক্তি। এতে লিজা পিঠে আঘাতপ্রাপ্ত হন।

ডা. আহসান কবির রনি জানান, ওই ব্যক্তির মুখে মাস্ক ছিল। লিজাকে ধারালো অস্ত্র দিয়ে আহত করে সীমানা প্রাচীর টপকে সে ঘটনাস্থল ত্যাগ করে।

মিঠাপুকুর থানা পুলিশের ওসি (তদন্ত) রাকিব হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে।

জিতু কবীর/আরএআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]