সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক পুতুলের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ০৯ জুলাই ২০২০

সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক ও মহানগর বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান পুতুল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

বৃহস্পতিবার সন্ধ্যায় নগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে বিএনপি নেতা পুতুল কিডনির সমস্যাসহ নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। বৃহস্পতিবার নগরের একটি বেসরকারি হাসপাতালে কিডনির ডায়ালাইসিস চলাকালে মারা যান তিনি।

এদিকে, সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়কের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

একশোক বার্তায় আরিফুল হক চৌধুরী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়া মহানগর কৃষকদলের আহ্বায়ক আব্দুল মান্নান পুুতুলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন
সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামীম সিদ্দিকী। বৃহস্পতিবার রাতে একবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

ছামির মাহমুদ/এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]