ময়মনসিংহে পাঁচ জেএমবি সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ময়মনসিংহ
প্রকাশিত: ০৭:১০ পিএম, ১২ জুলাই ২০২০
গ্রেফতার জেএমবির পাঁচ সদস্য

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) পাঁচজন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে জিহাদি বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মুক্তাগাছা উপজেলার মো. আসাদ আলী (৪৫), মো. মিস্টার (৪৮), মো. রাশেদ (৩২), মো. বাছেদ আলী (২৬) ও মোখলেছুর রহমান (৩২)।

রোববার (১২ জুলাই) বিকেল ৫টায় ময়মনসিংহ র‍্যাব-১৪-এর কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে পাঁচজনকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়েছে। রোববার ভোরে উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

র‍্যাব-১৪-এর মিডিয়া কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. তৌফিকুল আলম বলেন, জেএমবির সদস্যরা নাশকতার পরিকল্পনা করছে- এমন সংবাদের ভিত্তিতে উপজেলার কুড়িপাড়া এলাকায় অভিযান চালানো হয়। র্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় পাঁচজনকে গ্রেফতার করা হয়। এ সময় কয়েকজন পালিয়ে যান। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। তাদেরকে মুক্তাগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএম/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]