স্ত্রীর সঙ্গে মামাতো ভাইয়ের পরকীয়া জেনে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি খুলনা
প্রকাশিত: ০৯:১৫ পিএম, ০১ আগস্ট ২০২০

খুলনার আড়ংঘাটা থানাধীন তেলিগাতী এলাকায় স্ত্রীর সাথে পরকীয়ার জের ধরে মামাতো ভাই বাচ্চু শেখকে (৩২) জবাই করে হত্যা করেছে ফুফাতো ভাই রবিউল ইসলাম ভূঁইয়া ওরফে নবী (৩৭)।

এ ঘটনায় আসামি নবীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া হত্যায় ব্যবহৃত চাকু উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আড়ংঘাটা থানাধীন তেলিগাতী মধ্যপাড়া গ্রামস্থ মো. আমজাদ শেখের ছেলে বাচ্চু শেখ (৩২) এর সাথে তার ফুফাতো ভাই মো. রবিউল ইসলাম ভুইয়া নবী (৩৭) এর স্ত্রীর পরকীয়া প্রেম ছিল। এর জের ধরে গত ৩০ জুলাই ভোরে বাচ্চু শেখকে তার নিজ বাড়িতেই ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় নবী। এ ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের বাবা আমজাদ শেখ বাদী হয়ে আড়ংঘাটা থানায় মামলা দায়ের করেন।

পরবর্তীতে ৩১ জুলাই দিবাগত রাত সাড়ে ১২টায় আসামি নবীকে বাগেরহাট জেলার মংলা থানাধীন মংলা বাজার থেকে গ্রেফতার করে পুলিশ। পরে আসামির দেখানো মতে ঘটনাস্থলের পার্শ্ববর্তী পুকুর হতে হত্যার কাজে ব্যবহৃত ধারালো দা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আসামিকে গত শুক্রবার বিজ্ঞ আদালতে সোপর্দ করলে আসামি তার অপরাধের কথা স্বীকার করে বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। মামলাটির তদন্ত কার্যক্রম অব্যাহত আছে।

আলমগীর হান্নান/এমএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]