খাবারের সঙ্গে বিষ মিশিয়ে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক রাজশাহী
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ০৩ আগস্ট ২০২০

রাজশাহীর বাগমারা উপজেলায় এক গৃহবধূর বিরুদ্ধে প্রবাসী স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। রোববার গভীর রাতে উপজেলার পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহাদত হোসেন (৪৮) ওই গ্রামের মৃত ওয়াহেদ বকশের ছেলে। ইরাক প্রবাসী ছিলেন শাহাদত।

সোমবার (০৩ আগস্ট) দুপুরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী আঙ্গুরি বেগমকে (৩৬) জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহতের ছোট ভাই পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম বলেন, শাহাদত হোসেন দীর্ঘদিন ইরাকে ছিলেন। জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে দেশে ফিরে হোম কোয়ারেন্টাইনে যান। ওই সময় বিদেশ থেকে পাঠানো টাকার হিসাব নিয়ে স্ত্রীর সঙ্গে বিরোধ হয় তার। একপর্যায়ে স্ত্রী বাবার বাড়ি চলে যান। পরে ঈদের দুদিন আগে তাকে বাড়ি ফিরিয়ে আনা হয়।

জাহাঙ্গীর আলম বলেন, রোববার দিবাগত রাতে স্ত্রী আঙ্গুরি বেগম খাবারের সঙ্গে বিষ মিশিয়ে শাহাদতকে খেতে দেন। এর কিছুক্ষণ পর রাত সাড়ে ১০টার দিকে অসুস্থ হয়ে পড়েন শাহাদত। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। টাকা আত্মসাৎ করতেই তাকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে।

বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, নিহতের স্বজনরা হত্যার অভিযোগ করেছেন। প্রাথমিকভাবে মনে হয়েছে শাহাদত হোসেন অসুস্থ হয়ে মারা গেছেন। মারা যাওয়ার আগেই তিনি পেন্টোনিক্স ট্যাবলেট ও কারমিনা সিরাপ খেয়েছেন। তার স্ত্রী এমনটি দাবি করছেন। আপাতত অপমৃত্যুর মামলা করে মরদেহের ময়নাতদন্ত করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

ফেরদৌস সিদ্দিকী/এএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]