ভালো নেই ডিম ব্যবসায়ী আইয়ুব, প্রয়োজন সাড়ে ৩ লাখ টাকা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ১০ আগস্ট ২০২০

রক্ত বমি করছেন আইয়ুব আলী (৫৫)। তার ডান কিডনিতে টিউমারের সাথে ক্যান্সার হয়েছে। জরুরি ভিত্তিতে তার একটি কিডনি ফেলে দিতে হবে। এছাড়া তার পিত্তথলিতেও টিউমার হয়েছে। পুরো চিকিৎসার জন্য প্রায় সাড়ে ৩ লাখ টাকার প্রয়োজন। ক্ষুদ্র ব্যবসায়ী আইয়ুব আলীর পক্ষে এ ব্যয়ভার বহন করা সম্ভব নয়।

খুলনার রূপসা উপজেলার রামনগর গ্রামের ক্ষুদ্র ডিম ব্যবসায়ী আইয়ুব আলীর পৈতৃক বসতবাড়ি ছাড়া কোনো সম্পত্তি নেই। আক্রান্ত হওয়ার পর থেকে তিনি কোনো কাজ করতে পারছেন না।

একমাত্র ছেলে এখনও কলেজছাত্র। মেয়ের বিয়ে হয়েছে। এ রোগের চিকিৎসা ব্যয়বহুল হওয়ায় চিকিৎসার খরচ জোগাতে পারছে না পরিবার। যে কারণে তিনি বাঁচার জন্য রাষ্ট্রের বিত্তবান ও প্রবাসীদের সহযোগিতা কামনা করেছেন।

আইয়ুব আলীর স্ত্রী লাইলী বেগম বলেন, ১৫ দিন আগে হঠাৎ আমার স্বামী অসুস্থ হয়ে পড়লে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। পরীক্ষা-নিরীক্ষায় তার ক্যান্সার শনাক্ত হয়।

এরপর তিনি সর্বস্ব শেষ করে সাধ্যমতে চিকিৎসা করিয়েছেন। এখন তার আর কোনো সামর্থ্য নেই চিকিৎসার ব্যয়ভার বহন করার। তার অবস্থা দিন দিন খারাপ হচ্ছে। খাওয়া দাওয়া প্রায় বন্ধ হয়ে গেছে। করছেন রক্ত বমি। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজি বিশেষজ্ঞ অধ্যাপক ডা. নিরুপম মন্ডলের অধীনে চিকিৎসাধীন।

তিনি বলেন, কয়েক দিনের মধ্যে অপারেশন করতে হবে। করোনার শুরু থেকে সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে অপারেশন থিয়েটার বন্ধ থাকায় খুলনার একটি বেসরকারি হাসপাতালে তার অপারেশন করাতে হবে।

আইয়ুব আলীর সঙ্গে যোগাযোগ করা যাবে ০১৪০১৬৮৬৫৪৫ নম্বরে। সহযোগিতা করা যাবে, লাইলী বেগম, আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড, গল্লামারী শাখা, খুলনা। মুদারাবা সঞ্চয়ী হিসাব নং-০৯৬১১২০১১৭২৭৯।

এমএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]